আজ ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মে, ২০২৪ ইং

দিনে-দুপুরে ডেলিভারি ম্যান পরিচয়ে ডাকাতির চেষ্টা, পিস্তলসহ আটক ২

নিজস্ব প্রতিবেদক :

সাভারের আশুলিয়ায় দিনে-দুপুরে কুরিয়ার সার্ভিসের ডেলিভারি ম্যান পরিচয় দিয়ে এক প্রবাসীর বাড়িতে ডাকাতি চেষ্টার অভিযোগে দুইজনকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে স্থানীয়রা। এঘটনায় প্রবাসীর স্ত্রী ও ছেলে-মেয়ে আহত হয়ে স্থানীয় একটি হাসাপাতালে চিকিৎসাধীন রয়েছে।

মঙ্গলবার (৩১ মে) দুপুরে আশুলিয়ার পলাশবাড়ীর গোচারের টেক এলাকায় কুয়েত প্রবাসি মোসলেম শেখের ‘শিরীন ভিলা’ বাড়িতে তিন তলা কক্ষে এঘটনা ঘটে। পরে পুলিশ গিয়ে দুই ব্যাক্তিকে উদ্ধার করে।

আহতরা হলেন-আশুলিয়ার পলাশবাড়ীর গোচারের টেক এলাকায় কুয়েত প্রবাসি মোসলেমের স্ত্রী শিরিন আক্তার (৩৯), তার ছেলে শাকিল শেখ (২২) ও মেয়ে মুনমুন আক্তার মুন্নি (১৬)।

তাৎক্ষণিকভাবে আটক দুইজনের নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ।

ভুক্তভোগী শিরিন ভিলার মালিক শিরিন আক্তার জানান, বেলা ১১ টার দিকে দুইজন ব্যক্তি এসে দরজায় দাড়ি বলে কুয়েত থেকে তাদের জন্য পার্সেল এসেছে।

পরে দরজা খুলতেই তার পেটে পিস্তল ধরে মুখ বন্ধ করে ঘরে প্রবেশ করে মেয়ে মুন্নি ও ছেলে শাকিলসহ তাকে মারধর করে ডাকাতরা।

এসময় তার মেয়ে বাসা থেকে বের হয়ে গিয়ে আশেপাশের লোকজনকে ডাক দিলে তারা এসে ডাকাতদের ধরে গণধোলাই দিয়ে পুলিশে খবর দেয়। পুলিশ এসে দুপুরে তাদের উদ্ধার করে নিয়ে যায়।

তিনি বলেন, আমি তাদের কখনো দেখিনি চিনি না। হটাৎ আসলো বললো পার্সেলের কথা আমি না করলাম আমাদের পার্সেল আসেনি ওমনি তাক গুলি ধরলো। ঘরের কিছু নেই নি। খালি আমাদের মারধর করেছে। তাদের কাছে পিস্তল ও ছুড়ি ছিলো।

এ বিষয়ে আশুলিয়া থানার পরিদর্শক (ওসি অপারেশন) আব্দুর রাশিদ বলেন, আমরা এসে আহত অবস্থায় সবাইকে পেয়েছি।

ডাকাত সন্দেহ দুইজনকে মারধর করেছে স্থানীয়রা আবার এক বাড়ির মালিকসহ তিনজনে এই ডাকাতরা মারধর করে আহত করেছে।

সবাইকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠিয়েছি। এঘটনায় একটি দেশীয় পিস্তল ও ছুড়ি উদ্ধার করা হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ